Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিপক্ষের হামলায় আহত স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২৩ ০০:০০

কুষ্টিয়া: জেলার ভেড়ামারায় প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সঞ্জয় কুমার প্রামাণিক (৩৫) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

হামলায় আহত হওয়ার এক সপ্তাহ পর তিনি বুধবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। নিহত সঞ্জয় কুমার প্রামাণিক ভেড়ামার শহরের গোডাউন মোড় এলাকার দুলাল প্রামাণিকের ছেলে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহুরুল ইসলাম সঞ্জয় কুমার প্রামাণিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব বিরোধে গত ২ আগস্ট রাত ১১ টার দিকে ভেড়ামারা শহরের গোডাউন মোড় এলাকায় প্রতিপক্ষের হামলায় সঞ্জয়সহ মোট তিন জন আহত হন। আহতদের প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সঞ্জয়কে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। মাথায় গুরুতর আঘাত পাওয়া সঞ্জয় এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে হেরে গেলেন।’

ওসি আরও বলেন, ‘সঞ্জয় আহত হওয়ার পর তার স্ত্রী বীথি রানী দে জাসদ যুবজোটের জেলা কমিটির ক্রীড়াবিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান শোভনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। পুলিশ প্রধান আসামি শোভনসহ এজাহারভুক্ত মোট পাঁচজনকে গ্রেফতার করেছে।’

উল্লেখ্য, কুষ্টিয়ার ভেড়ামারায় একটি মন্দিরের কমিটি নিয়ে বেশকিছুদিন ধরে সঞ্জয় কুমার প্রামাণিক ও যুবজোট নেতা মুস্তাফিজুর রহমান শোভনের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ২ আগস্ট বুধবার রাত ১১ টার দিকে ভেড়ামারা শহরে গোডাউন মোড় এলাকায় সঞ্জয় কুমার প্রামাণিকসহ তিন জনের ওপর হামলা করে প্রতিপক্ষ।

সারাবাংলা/পিটিএম

মৃত্যু স্বেচ্ছাসেবক লীগ নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর