Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নগদ-এ কেনাকাটা করে ঢাকা-কক্সবাজার-ঢাকা ভ্রমণের সুযোগ

সারাবাংলা ডেস্ক
১১ আগস্ট ২০২৩ ০৯:০৩

ঢাকা: ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমানের টিকিট ও হোটেলে থাকার দারুণ ভ্রমণ অফার নিয়ে এল দেশের শীর্ষ মোবাইল আর্থিক সেবা নগদ লিমিটেড। অ্যাপ ব্যবহার করে অথবা *১৬৭# ডায়াল করে নির্দিষ্ট ৯টি ব্র্যান্ড থেকে কেনাকাটা করে তিন সপ্তাহে ২৭ জন ক্রেতা ঢাকা-কক্সবাজার রিটার্ন এয়ার টিকিট ও দুই রাত থাকার সুযোগ জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন।

নতুন নতুন চমক নিয়ে আসার জন্য আলোচিত আর্থিক সেবা প্রতিষ্ঠান নগদ এবার তার গ্রাহকদের জন্য দারুণ ভ্রমণের সুযোগ নিয়ে এসেছে। নগদ অ্যাপ বা *১৬৭# ডায়াল করে কমপক্ষে এক হাজার টাকার পণ্য কেনাকাটা করলে গ্রাহকেরা এই ক্যাম্পেইনটিতে অংশ গ্রহণ করতে পারবেন। ক্যাম্পেইনে অংশ নিয়ে প্রতি সপ্তাহে সর্বোচ্চ পেমেন্ট করে জিতে নিতে পারেন এই ভ্রমণ প্যাকেজ। এ জন্য নির্দিষ্ট ৯টি লাইফস্টাইল ব্র্যান্ড থেকে কেনাকাটা করতে হবে। ব্র্যান্ডগুলো হলো- জেন্টাল পার্ক, সেইলর, টুয়েলভ ক্লথিং লিমিটেড, সারা লাইফস্টাইল, এমব্রেলা লিমিটেড, ইজি ফ্যাশন, টপ টেন, আর্টিজান এবং ভোগ বাই প্রিন্স।

১০ আগস্ট থেকে শুরু হওয়া এই অফার চলবে তিন সপ্তাহ ধরে; ৩১ আগস্ট, ২০২৩ অবধি। প্রতি সপ্তাহে প্রতিটি ব্র্যান্ড থেকে একজন গ্রাহক সর্বোচ্চ পেমেন্টের ওপর ভিত্তি করে পুরস্কার হিসেবে এই ভ্রমণ প্যাকেজটি পাবেন। সব মিলিয়ে ২৭ জন ‘নগদ’ গ্রাহক এই পুরস্কার জিতে নিতে পারেন। বিজয়ীরা প্রত্যেকে ঢাকা-কক্সবাজার এয়ার রিটার্ন টিকিট ও হোটেলে দুই রাত থাকার সুযোগ পাবেন। এই প্যাকেজের আওতায় একজন বিজয়ী গ্রাহক বিমানে আসা-যাওয়া ছাড়াও পাচ্ছেন হোটেলে থাকা. বাফেট ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল যাতায়াত, কমপ্লিমেন্টারি সুইমিংপুল ব্যবহার এবং বিনা মূল্যে ওয়াইফাই ব্যবহারের সুযোগ। একজন গ্রাহক এই ক্যাম্পেইন চলাকালে একবারই এই পুরস্কারের জন্য বিবেচিত হবেন।

ক্যাশ লেস সমাজ গঠনে গ্রাহকদের আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ত করার জন্য এই ক্যাম্পেইন নিয়ে আসা হয়েছে। এ প্রসঙ্গে নগদ-এর চিফ কমার্শিয়াল অফিসার মো. সিহাব উদ্দিন চৌধুরী বলেছেন, ‘আমরা বিশ্বাস করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হওয়ার বিকল্প নেই। নগদ তাই আরও বেশি ক্যাশ লেস লেনদেনকে উৎসাহিত করতে নানা পদক্ষেপ নিচ্ছে। স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য পূর্বশর্ত হলো ক্যাশ লেস সমাজ গড়ে তোলা। বাংলাদেশ সরকার ২০২৭ সালের মধ্যে ৭৫ শতাংশ ক্যাশ লেস লেনদেন নিশ্চিত করতে চায়। সেই চাওয়ার সঙ্গেই তাল মিলিয়ে নগদ ডিজিটাল লেনদেনকে আরও উৎসাহিত করতে এই ধরনের ক্যাম্পেইন নিয়ে আসছে। ডিজিটাল প্ল্যাটফর্মে এই ধরনের কেনাকাটা যত বাড়বে, ততোবেশি ডিজিটাল ফুটপ্রিন্ট তৈরি হবে এবং সমৃদ্ধ তথ্যভান্ডার গড়ে উঠবে। এ জন্যই আমরা ৯টি প্রখ্যাত ব্র্যান্ডের সঙ্গে এই ক্যাম্পেইন নিয়ে এসেছি। আমরা এমন অফার এনেছি, যেটা গ্রাহককে একটা দারুণ ছুটি কাটানোর সুযোগ করে দেবে।’

উল্লেখ্য, এই প্যাকেজের বিমান ভ্রমণের অংশটুকুর দায় দায়িত্ব ইউএস বাংলা এয়ারলাইনসের এবং সংশ্লিষ্ট হোটেল কর্তৃপক্ষ আবাসনের জন্য দায়বদ্ধ থাকবে।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর