Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে চলন্ত ট্রেনে ছিনতাইকারীদের হামলায় আহত ৫, আটক ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ আগস্ট ২০২৩ ১১:২৩

টঙ্গী: গাজীপুরের টঙ্গীতে চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। এ সময় ঢিল ছুড়ে যাত্রীদের মাঝে আতঙ্ক সৃষ্টি করে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় নয়জনকে আটক করেছে পুলিশ।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ছোটন শর্মা বলেন, হামলার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে যাই এবং যাত্রীদের সঙ্গে কথা বলি। এ ঘটনায় ট্রেনের ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শকসহ (টিটিই) কয়েকজন আহত হয়েছেন।

তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে টঙ্গী পূর্ব থানা পুলিশ ও আমরা সারারাত অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে নয় জনকে আটক করেছি। আটককৃতদের যাচাই-বাছাই ও জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

যাত্রীরা জানান, বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী কম্পিউটার ট্রেনটি টঙ্গী স্টেশনে পৌঁছানোর আগেই ট্রেনের গতি কমিয়ে আনেন চালক। এই সুযোগেই স্টেশনের আগেই ট্রেনটিতে লক্ষ্য করে ঢিল ছুঁড়তে থাকে ছিনতাইকারীরা। এসময় আতঙ্কিত যাত্রীরা আত্মরক্ষার্থে ছোটাছুটি শুরু করেন। এরই ফাঁকে বেশ কয়েকটি মোবাইল ফোন কেড়ে নিয়ে যায় তারা। এ ঘটনায় অন্তত পাঁচজন যাত্রী আহত হয়েছেন।

সারাবাংলা/এনইউ

চলন্ত ট্রেন টঙ্গী টপ নিউজ হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর