Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীতাতপ যন্ত্র খোলার সময় বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১২ আগস্ট ২০২৩ ১৯:৩৩

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি গার্মেন্টস থেকে পুরনো এয়ারকন্ডিশনার খোলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রাবণ (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় ফারুক হোসেন (৪০) নামে একজন দগ্ধ হয়েছেন।

শনিবার (১২ আগস্ট) বিকেল ৪টার দিকে ফতুল্লা পুর্ব নামা পাড়া শিবু মার্কেট এলাকায় ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া চিকিৎসক সাড়ে ৫টার দিকে শ্রাবণকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মৃত শ্রাবণ মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার বালিগাঁও এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। তিনি ধোলাইখাল এলাকায় থাকতেন। ধোলাইখালে তাদের পুরনো এয়ারকন্ডিশনারের দোকান আছে।

শ্রাবণের মামা মো. পলাশ জানান, ধোলাইখালে তাদের পুরাতন এয়ারকন্ডিশনারের দোকান আছে। তারা বিভিন্ন জায়গা থেকে পুরনো এয়ারকন্ডিশনার ক্রয় করে মেরামত করে আবার বিক্রি করে। আজ কর্মচারী ফারুককে সঙ্গে নিয়ে শ্রাবণ শিবু মার্কেট পুর্ব নামাপাড়া একটি গার্মেন্ট থেকে এয়ারকন্ডিশনার ক্রয় করে। ভবনের তিনতলা থেকে এয়ারকন্ডিশনার খোলার সময় বিদ্যুৎস্পৃষ্টে শ্রাবণ ও ফারুক আহত হয়। পরে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক শ্রাবণকে মৃত ঘোষণা করেন। ফারুক কিছুটা দগ্ধ হয়েছেন। তাকে বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শ্রাবণের মরদেহ মর্গে রাখা হয়েছে। আর বার্ন ইউনিটে দগ্ধ ফারুকের চিকিৎসা চলছে।

সারাবাংলা/এসএসআর/একে

বিদ্যুৎস্পৃষ্ট শীতাতপ যন্ত্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর