Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফতুল্লায় ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ আগস্ট ২০২৩ ০৯:৫৫

নারায়ণগঞ্জ: ফতুল্লায় একটি ছয় তলা ভবনের পাঁচ তলার একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়েছে। এতে আগুন লেগে চার জন দগ্ধ ও দু‘জন আহত হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ১২টায় কাশিপুর হোসাইনী নগর এলাকার মাসুদুর রহমান আসলামের ভবনে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলো, হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বিথি আক্তার ও তাদের এক শিশু। এসময় আহত হয়েছেন ফল ব্যবসায়ী আবু কালাম ও জাকির।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও দগ্ধের স্বজনরা জানায়, রাত সাড়ে ১২টায় পাঁচতলার একটি ফ্ল্যাট থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এসময় ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়।

এছাড়া আহত আবু কালাম ও জাকিরকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন জানান, বিস্ফোরণে ফ্ল্যাটের দেয়াল ভেঙে নিচে পড়ে পাশের বাড়ির একটি আধাপাকা ঘরও ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনে আসবাপত্র পুড়ে গেছে, কয়েকজন দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে, গ্যাসের পাইপ লাইনের লিকেজ থেকে এই বিস্ফোরণ ঘটেছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

সারাবাংলা/এমও

গ্যাস সিলিন্ডার দগ্ধ ফতুল্লা বিস্ফোরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর