Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে ইজিবাইকে ট্রাকের ধাক্কা, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ আগস্ট ২০২৩ ২৩:৩৫

যশোর: জেলার অভয়নগরে ইজিবাইকে ট্রাকের ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী। আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ আগস্ট) বিকেলে যশোর-খুলনা মহাসড়কে অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের সাহিদা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ঘুনী গ্রামের মৃত ছবেদ আলী মোল্যার ছেলে সৈয়দ মোল্যা (৬১) ও অভয়নগরের সুন্দলী ইউনিয়নের অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধ। দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে যশোরগামী বেপরোয়া গতির একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৫৮১৯) যাত্রবাহী একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের দুই যাত্রী নিহত হন। এ সময় আহত হন আরও পাঁচ যাত্রী। তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেলেও হেলপার নয়ন আলীকে এলাকাবাসী আটকে রাখে। পরে পুলিশ এসে তাকে নিয়ে যায়।

নওয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হামিদ উদ্দীন আহম্মেদ জানান, সড়ক দুর্ঘটনায় ইজিবাইকের দুই যাত্রী নিহত ও পাঁচ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ট্রাক ও ক্ষতিগ্রস্ত ইজিবাইকটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

সারাবাংলা/টিএম/পিটিএম

যশোর সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর