Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে ফোক রক গেয়ে মঞ্চ মাতালেন চট্টগ্রামের অভ্র

সারাবাংলা ডেস্ক
১৪ আগস্ট ২০২৩ ১৯:২৭

চট্টগ্রাম ব্যুরো : ভারতের শিলিগুড়িতে অনুষ্ঠিত উত্তরবঙ্গের সর্ববৃহৎ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘বস্কো ফেস্ট-২০২৩’-এ গান গেয়ে সাড়া জাগিয়েছেন চট্টগ্রামের শিল্পী অভ্র বড়ুয়া। তার গাওয়া ফোক রক সঙ্গীতে মেতেছিলেন হাজারো দর্শক।

শিল্পী অভ্রর কণ্ঠে ছিল ‘ইংরেজি ফোক রক গসপেল সংগীত’। গানস এন্ড রোসেস’র ‘নক ইন অন হেভেনস ডোর’ নিয়ে মঞ্চে সুরের ঝর তোলে অভ্র ও তার দল। দুই হাজারেরও বেশি দর্শকের উচ্ছ্বাসে পূর্ণ ছিল পুরো মিলনায়তন। নজর কাড়েন বিচারকদেরও।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অভ্র’র গান পরিচালনার দায়িত্বে ছিলেন নরত্তোম সাইকিয়া, বিপ্লব দে সরকার ও অনুরাগ। ফেডারেল ব্যাংক অব ইন্ডিয়ার সহযোগিতায় এ অনুষ্ঠান হয়েছে। ভারতের ২৪টি স্কুলের মধ্যে সেরা দশে স্থান করে নিয়েছে অভ্রর পরিবেশনা।

এর আগে, ২০১৯ সালে ভারতে অনুষ্ঠিত উত্তরবঙ্গের বৃহত্তম উৎসব ‘বস্কো ফেস্ট’র নাট্যৎসবে স্কুলের প্রতিনিধিত্ব করেছিলেন অভ্র। তিনি ১০টি স্কুলের মধ্যে অভিনয়ে প্রথম স্থান অর্জন করেন এবং কবিতা উৎসবে ৪০ জনের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেন।

একদিনে ৭৫টি ইভেন্ট আয়োজন করে উৎসবটি ‘গিনেস বুক অব ওয়ার্ড রেকর্ডস’-এ জায়গা করে নেয়। এছাড়াও পাঁচটি ভিন্ন ভাষায় গান করে অর্জন করেছে বর্ষসেরা শিক্ষার্থীর খেতাব।

সারাবাংলা/আরডি/একে

অভ্র ফোক গান ভারত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর