Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে কাভার্ডভ্যানচাপায় অটোরিকশা চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ আগস্ট ২০২৩ ১৯:২৫

টাঙ্গাইল: টাঙ্গাইলের দেলদুয়ারে কাভার্ডভ্যানের চাপায় মো. জওশন মিয়া (৩০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার নাল্লাপাড়া-দেলদুয়ার আঞ্চলিক সড়কের এলাসিন ইউনিয়নের মুশরিয়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক মো.জওশন মিয়া (৩০) ওই উপজেলার আটিয়া ইউনিয়নের আটিয়া চালা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

আটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, অটোরিকশাটি উপজেলার নাল্লাপাড়া থেকে দেলদুয়ার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে নাল্লাপাড়া-দেলদুয়ার আঞ্চলিক সড়কের মুশরিয়া নামকস্থানে পৌঁছালে একটি কাভার্ডভ্যান পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশা চালক কাভার্ডভ্যানের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় অটোতে থাকা অটোচালকের ছেলে ইয়াছিন (৮) গুরুতর আহত হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মো. ইয়াছিনকে উদ্ধার করে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক ইয়াছিনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে অটোচালকের মরদেহ উদ্ধার করেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষ মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর