Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মা-বাবা, বোনের পর চলে গেল শিশু তানহাও

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ আগস্ট ২০২৩ ২৩:২০

ঢাকা: কেরানীগঞ্জে কেমিক্যাল গোডাউনে লাগা আগুনে দগ্ধ তানহা ইসলাম রোজা (৫) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে মারা গেছে। এর আগে এই ঘটনায় মারা যায় রোজার মা-বাবা সহ পাঁচজন।

শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যা সোয়া ৭টার দিকে মারা যায় রোজা।

শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকের বরাত দিয়ে রোজার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন রোজার নানা ফরহাদ হোসেন জনি। তিনি জানান, রোজার শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল।

জনি জানান, এই ঘটনায় গত মঙ্গলবার (১৫আগস্ট) ভোরে শেখ হাসিনা জাতিয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যায় রোজার চাচী জেসমিন আক্তার (৩৫) চিকিৎসাধীন দুপুরে মারা যায় রোজার বাবা সোহাগ (২২) এবং ঘটনাস্থলে মারা যায় রোজার মা মিনা বেগম (২২), দেড় বছরের বোন তৈয়বা আক্তার, ও অষ্টম শ্রেণি পড়ুয়া চাচাতো বোন তিশা আক্তার।

এর আগে, ভোর ৪টার দিকে কেরানীগঞ্জ গদারবাগ কালোন্দি এলাকায় একটি কেমিক্যাল গোডাউনে আগুন লাগে। সংবাদে ৬ ইউনিট কাজ করে ভোর সোয়া ৬টা টার দিকে আগুন নিয়ন্ত্রণ করে ফায়ার সার্ভিস। ঘটনাস্থল থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চারজনকে নিয়ে আসা হয়। এরমধ্যে জেসমিন আক্তা র(৩৫) নামে একজন মারা যায়। সোহাগ (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এবং মোহাম্মদ সাইদ (২৫) নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

তানহা শিশু


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর