Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন শিগগির’

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ আগস্ট ২০২৩ ১৬:১৫

ঢাকা: শিগগির জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের মুখপাত্র কাজী মামুনূর রশীদ।

তিনি বলেন, জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন শিগগির অনুষ্ঠিত হবে। এর পরপরই হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। জাতীয় রাজনীতিতে চ্যালেঞ্জ মোকাবিলার সময় এসেছে। তাই এখনই আপনাদের প্রস্তুতি নিতে হবে। সাংগঠনিক শক্তি নিয়ে নেতাকর্মীদের প্রস্তুত হতে হবে।

বিজ্ঞাপন

রোববার (২০ আগস্ট) দুপুরে রাজধানীর গুলশানের ৪৭ নম্বরে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় ভার্চুয়ালিযুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

কাজী মামুন বলেন, বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের সাক্ষাত নিয়ে যারা বিভ্রান্তি ছড়াচ্ছেন, তাদের বিষয় দলীয় নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি বলেন, আগামী নির্বাচন ও আসন্ন অধিবেশনের আগে সংসদ নেতা ও বিরোধী নেতা সাংবিধানিক সরকার ব্যবস্থা নিয়ে আলাপ আলোচনা করেছেন। এতে যারা ষড়যন্ত্রের গন্ধ খুঁজছেন, তারা নিজেরাই আগুন সন্ত্রাসীদের সঙ্গে হাত মেলাতে প্রস্তুতি নিচ্ছেন।

কাজী মামুন বলেন, সাংবিধানিক ধারা মেনেই আগামী জাতীয় নির্বাচন হবে। আর নির্বাচনকালীন সরকার হবে সংসদে প্রতিনিধিত্বকারী দলের সদস্যদের নিয়ে।

এসময় উপস্থিত ছিলেন এরশাদপুত্র রাহগীর আল মাহী সাদ এরশাদ এমপি, বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ, জাপা নেতা অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙা, ক্বারী হাবিবউল্লাহ বেলালী, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এ এইচ এইচ/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর