Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রওশনের নেতৃত্বে নির্বাচনে যাবে জাতীয় পার্টি’

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ আগস্ট ২০২৩ ১৯:১৬

ঢাকা: বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের রাজনৈতিক সচিব ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্ বলেছেন, জাতীয় পার্টি গণতন্ত্র বিশ্বাস করে এবং নির্বাচনমুখী দল। সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রেখে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি আগামী পার্লামেন্ট নির্বাচনে অংশ নেবে।

রোববার (২০ আগস্ট) গুলশানস্থ দলীয় কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল প্রধানমন্ত্রীর সঙ্গে রওশন এরশাদের সাক্ষাতকে গুরুত্বপূর্ণ ও ইতিবাচক উল্লেখ করে মসীহ্ বলেন, ‘আমাদের মধ্যে কোনো দ্বিধা-বিভক্তি নেই। আছে নেতৃত্বের প্রাতিযোগিতা। একটি বৃহত্তর রাজনৈতিক দলে এটা থাকাই স্বাভাবিক।’ এ সময় সম্ভাব্য প্রার্থীদের নিজ নিজ এলাকায় গণসংযোগ বাড়ানোর পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে কাজ করার আহ্বান জানান তিনি।

গোলাম মসীহ্ আরও বলেন, ‘জাতীয় পার্টি কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত সুসংগঠিত একটি শক্তিশালী রাজনৈতিক দল। রাজপথে সংগ্রাম করেই আমরা এগিয়ে যাচ্ছি। শহরে-বন্দরে, গ্রামে-গঞ্জে সাবেক রাষ্ট্রপতি পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়নমূলক কাজ আজও উজ্জ্বল হয়ে দৃশ্যমান রয়েছে। জনগণ এরশাদকে ভালোবাসে।’

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইফ মশিউর রহমান রাঙ্গাঁ, সাদ এরশাদ, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন প্রমুখ।

সারা বাংলা/এএইচএইচ/পিটিএম

গোলাম মসীহ্ জাতীয় পার্টি টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর