Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী মিশু রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ আগস্ট ২০২৩ ১৫:৪৯

ঢাকা: ঢাকা জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশুর (বহিষ্কৃত) তিন দিনের রিমান্ড আবেদনে মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৩ আগস্ট) বিকেলে শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগমের আদালত এই রিমান্ডের আদেশ দেন। সাভারে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ নির্যাতনের মামলায় এ রায় দেওয়া হয়।

গত ১৯ আগস্ট কিশোরীর মা বাদী হয়ে মেহনাজ মিশু, তার স্বামী আতিকুর রহমান আতিক ও অজ্ঞাত ৬-৭ জনের বিরুদ্ধে সাভার থানায় মামলাটি দায়ের করেন। ওই দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে মেহনাজ মিশুকে গ্রেফতার করা হয়। বিকেলে তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। এরপর ২০ আগস্ট তার সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) জহুরুল ইসলাম। রিমান্ড শুনানির দিন তাকে আদালতে হাজির করতে প্রোডাকশন ওয়ারেন্ট জারি করেন আদালত।

এদিন তাকে আদালতে হাজির করা হয়। তারপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

সারাবাংলা/এআই/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর