Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সন্তানদের জিম্মি করে ২ পুলিশ কর্মকর্তার বাসায় ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ আগস্ট ২০২৩ ১৫:৩২

বরিশাল: বরিশাল-পটুয়াখালী মহাসড়কের তুর্য্য ফিলিং স্টেশনের সামনে পুলিশের দুই উপপরিদর্শকের (এসআই) বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। তারা দুই ভাই পরিবার নিয়ে পাশাপাশি ফ্ল্যাটে থাকতেন। ডাকাতেরা অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে তাদের বাসা থেকে টাকা ও সোনার গহনা নিয়ে গেছে।

গতকাল মঙ্গলবার (২২ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। দুই এসআইয়ের মধ্যে মিজানুর রহমান ঝালকাঠির নলছিটি থানায় ও মামুন মাহমুদ ঢাকার সূত্রাপুর থানায় কর্মরত বলে জানা গেছে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে এসআই মিজানুর রহমান, তার স্ত্রী ও ভাইয়ের বউ গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশনে যান। বাসায় তাদের দুই ভাইয়ের ছেলে, মেয়ে ও ভাগনে ছিল। গভীর রাতে ৮ থেকে ৯ জন ডাকাত দ্বিতীয় তলার বারান্দার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে। ডাকাতেরা পরিবারের সদস্যদের জিম্মি করে টাকা ও সোনার গহনা নিয়ে যান। ঘরের ওয়ারড্রোব ও শোকেসসহ বিভিন্ন মালামাল ও কাপড়-চোপড় তছনছ করেন তারা।

এসআই মিজানুর রহমান বলেন, ‘আমি ও আমার ভাই পাশাপাশি ফ্ল্যাটে থাকি। ডাকতেরা আমাদের ছেলে-মেয়েকে জিম্মি করে টাকা ও সোনার গহনা নিয়ে গেছে।’

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে পুলিশ। বিভিন্ন আলামত সংগ্রহ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/জিএমএস/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর