Saturday 26 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অটোরিকশায় ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ আগস্ট ২০২৩ ২০:১৮

দিনাজপুর: জেলার বিরামপুরে ব্যাটারিচালিত অটোরিকশায় ফার্নিচার বোঝায় ট্রাকের ধাক্কায় শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আর চার জন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ৪টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট রেল ঘুমটি এলাকার নুর প্লাজা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার দিওড় বড় বাইশিরা গ্রামের আব্দুল মালেকর ছেলে আব্দুর রহমান (৫৬) এবং দোশরা পলাশ বাড়ি এলাকার সুলতান আলীর ছেলে শিশু সিয়াম (৪)। এ ছাড়া আহতরা হলেন- দিওড় বাইশিরা এলাকার কবির হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১০), একই এলাকার কবির হোসেনের মেয়ে ফাতেমা (৩৫), কেরামত আলীর ছেলে আব্দুল মতিন (৫৫) ও আকবর হোসেনের ছেলে কবির হোসেন (৩৫)।

এলাকাবাসীর বরাত দিয়ে বিরামপুর থানা পুলিশের উপ-পরিদর্শক তুহিন বাবু জানান, বিকেল ঢাকা থেকে ছেড়ে আসা ফার্নিচার বোঝায় ট্রাক দিনাজপুরের দিকে যাচ্ছিল। একই সময় বিরামপুর থেকে দিওড় বটতলী এলাকায় একই পরিবারের চার জনসহ মোট ছয় জন অটোরিকশায় চড়ে দাওয়াত খেতে যাচ্ছিল। অটোরিকশাটি নুর প্লাজা মার্কেটের সামনে এলে ফার্নিচার বোঝাই ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুর রহমান নিহত হয়। পরে স্থানীয়রা বেশ কয়েকজনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পথে সিয়াম (৪) নামের এক শিশু মারা যায়।

বিজ্ঞাপন

বিরামপুর থানার ওসি ওসি সুব্রত কুমার সরকার বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শিশুসহ দু’জন মারা গেছেন। এ ঘটনার ট্রাকের চালক আলমগীর ও তার সহযোগী জাকির হোসেনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সড়ক ও পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।’

সারাবাংলা/পিটিএম

অটোরিকশা টপ নিউজ ট্রাক ধাক্কা

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরলেন মির্জা ফখরুল
২৬ অক্টোবর ২০২৪ ০১:৩০

সম্পর্কিত খবর