Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলাবাগানে বাসা থেকে শিশু গৃহকর্মীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ আগস্ট ২০২৩ ১৮:১৮

ঢাকা: রাজধানীর কলাবাগান সেন্ট্রাল রোড এলাকায় একটি বাসা থেকে শিশু গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির বয়স হবে আনুমানিক ৮ থেকে ১০ বছর। নিহত শিশুর নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে খবর পেয়ে সেন্ট্রাল রোডের ওই বাসায় যায় কলাবাগান থানা পুলিশ। পরে বিছানার উপর থেকে শিশুর মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে সংবাদ পেয়ে সেন্ট্রাল রোডের সাত তলা বাসার দ্বিতীয় তলা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়। বয়স হবে আনুমানিক ৮ থেকে ১০ বছর। এসময় ফ্লোরে একটি বালিশ পড়ে ছিল।

এসআই আরও জানান, শিশুটির শরীরে নতুন-পুরাতন আঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে শিশুটির মুখে বালিশ চাপা দেওয়া হয়েছিল। তবে এটি একটি হত্যাকাণ্ড। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। সিআইডি ক্রাইম সিন ওই বাসা থেকে বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে।

এসআই জানান, সেন্ট্রাল রোডের ওই বাসার দ্বিতীয় তলায় সাথী আক্তার নামে এক নারীর বাসায় কাজ করতো ওই শিশুটি। ঘটনার পর থেকে সাথী আক্তারকে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসআর/এমও

কলাবাগান মরদেহ উদ্ধার শিশু গৃহকর্মী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর