Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপির অন্তরে বিষ বাইরে মধু’

সিনিয়র করেসপন্ডেন্ট
২৬ আগস্ট ২০২৩ ১৯:০১

ঢাকা: বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন মিষ্টি মিষ্টি কথা বলে। অন্তরে বিষ বাইরে মধু। এখন বলে বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগের লোকজনের কোনো ক্ষতি হবে না। কি সুন্দর কথা? আমাদের নিশ্চিহ্ন করে দিয়েছে। বাকিটাও একরাতে শেষ করবে। এটা তাদের ভেতরের কথা নয়। কারণ বিএনপির তিনটা গুণ- সন্ত্রাস, দুর্নীতি আর মানুষ খুন।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে মিরপুর গোলারটেক মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

বিএনপির একদফা ভুয়া দাবি করে ওবায়দুল কাদের বলেন, ‘জনগণ কি চায় শেখ হাসিনা পদত্যাগ করুক? কেয়ারটেকারের কোনো প্রয়োজন আছে? এই পার্লামেন্ট নির্বাচনের আগে ভেঙে দেওয়া হোক এটা কি কেউ চায় ওরা (বিএনপি) চায় কেন? কারণ এটাও ভুয়া। ওদের দফাও ভুয়া, বিএনপিও ভুয়া।’

বিএনপি যে অপরাধে অপরাধী সেই অপরাধ এখন আওয়ামী লীগের উপর আরোপ করতে চায়, এটা তাদের নতুন কূটকৌশল। এটা তাদের নতুন পলিসি বলেও অভিযোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আগামীতে শেখ হাসিনার বিকল্প কোনো নেতা বাংলাদেশে নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘তার মতো জনদরদী নেতা বাংলাদেশে আর কেউ নেই। তার মত দক্ষ প্রশাসক দেশে আর নেই। বিশ্ব সংকটে যিনি বাংলাদেশকে নেতৃত্বে দিচ্ছেন, তার চেয়ে জনপ্রিয় নেতা বাংলাদেশে আর কেউ নেই। পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার জন্য শেখ হাসিনার বিকল্পও কেউ নেই। সব দলের কাছে জানতে চাই, বুকে হাত দিয়ে বলুন শেখ হাসিনার মতো যোগ্য নেতা আর কে আছে?’

ওবায়দুল কাদের আরও বলেন, ‘পুলিশকে বলে দেওয়া হয়েছে বিএনপি সমাবেশ করুক, বিক্ষোভ করুক; কাউকে বাধা দেওয়া দরকার নাই।’

বিজ্ঞাপন

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি। বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ মহানগর নেতারা।

সারাবাংলা/এনআর/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর