Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রী ও সন্তানকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ আগস্ট ২০২৩ ২০:৩৭

রাজশাহী: তানোর উপজেলায় শ্বশুরবাড়িতে গিয়ে এক যুবক নিজের স্ত্রী ও সন্তানকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (২৬ আগস্ট) বিকেল ৪টার দিকে তানোরের মুণ্ডুমালা পৌরসভার পাচন্দর উত্তরপাড়া মহল্লায় ঘটনাটি ঘটে।

ঘটনার পর উত্তেজিত লোকজন অভিযুক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। অভিযুক্ত ব্যক্তির নাম আলিউল ইসলাম (৩৫)। তিনি তানোরের পাঁচন্দর ইউনিয়নের মোহাম্মদপুর পূর্বপাড়ার মো. সিদ্দিকের ছেলে।

নিহতরা হলেন- আলিউলের স্ত্রী নিপা খাতুন (২২) ও তার ছেলে নূর (৬)।

বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রহিম। পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, ‘পারিবারিক বিরোধে এক বছর আগে নিপা তার মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করেছিলেন। এরপর থেকে ছেলেকে নিয়ে মুন্ডুমালা পৌরসভার পাচন্দর উত্তরপাড়া মহল্লায় বাবার বাড়িতে থাকতেন তিনি। তবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি। শনিবার বিকেলে আলিউল তার শ্বশুরবাড়ি আসেন এবং ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রী ও সন্তানকে জখম করেন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত আলিমুলকে স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করা হবে।’

সারাবাংলা/এমও

কুপিয়ে হত্যা টপ নিউজ শ্বশুরবাড়ি স্ত্রী-সন্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর