Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রেলের গেটম্যানকে আসামি করে পুলিশের মামলা

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ আগস্ট ২০২৩ ১৩:৩৬

ছবি: সারাবাংলা

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে টহল ভ্যানে ট্রেনের ধাক্কায় তিন পুলিশ সদস্য নিহতের ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলায় রেলের গেটম্যান শাহরিয়ার মাহমুদ দীপুকে আসামি করা হয়েছে।

রোববার (২৭ আগস্ট) রাতে সীতাকুণ্ড থানার ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সামিউর রহমান বাদী হয়ে রেলওয়ে থানায় মামলাটি দায়ের করেছেন।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়ালে আহমেদ মামলা দায়েরের বিষয়টি সারাবাংলাকে জানিয়েছেন।

মামলার তদন্তের দায়িত্ব পেয়েছেন চট্টগ্রাম রেলওয় থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) ফারুক হোসাইন। তিনি সারাবাংলাকে বলেন, ‘রোববার পুলিশের টহল ভ্যানে ট্রেনের ধাক্কার ঘটনায় সীতাকুণ্ড থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। মামলায় আসামি করা হয়েছে রেলের গেটম্যান দীপুকে। সে এখনও পলাতক। তদন্ত শেষ করে বিস্তারিত বলতে পারব।’

এর আগে রোববার দুপুরে সীতাকুণ্ড উপজেলার কালু শাহ মাজারসংলগ্ন ফকিরহাট রেলক্রসিংয়ে টহল ভ্যানে চট্টগ্রামমুখী আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পুলিশের তিন সদস্য নিহত হন। ওই দুর্ঘটনায় আহত হন আরও দুই পুলিশ এবং স্থানীয় এক ইউপি সদস্য। নিহত তিনজনই সীতাকুণ্ড থানায় কর্মরত পুলিশ কনস্টেবল। নিহতরা হলেন- মোহাম্মদ হোসাইন, মিজানুর রহমান ও এসকান্দর আলী মোল্লা।

দুর্ঘটনার পর রেলওয়ে এবং সীতাকুণ্ড থানা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, গেটম্যান দীপু রেলক্রসিংয়ে দুর্ঘটনার সময় সেখানে ছিলেন না। এমনকি ট্রেন আসার আগে লোহার বারও ফেলা হয়নি, যার কারণে পুলিশের টহল ভ্যান রেললাইনে উঠে পড়ে।

দুর্ঘটনা তদন্তে রেলওয়ে পূর্বাঞ্চল কর্তৃপক্ষ চার সদস্যের একটি কমিটি গঠন করে সাতদিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর