Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনিকে সশরীরে হাজিরা দেওয়ার বিষয়ে শুনানি পিছিয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ আগস্ট ২০২৩ ১৩:৪৯

আাদলতে পরীমনি, ফাইল ছবি

ঢাকা: চলচ্চিত্র নায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় সশরীরে আদালতে হাজিরের বিষয়ে শুনানির তারিখ আগামী ৩০ অক্টোবর ধার্য করেছেন আদালত।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলার সাক্ষ্য গ্রহণ এবং পরীমনির সশরীরে আদালতে হাজিরের বিষয়ে শুনানির জন্য দিন ছিল। তবে পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী আদালতকে জানান, আপিল বিভাগ থেকে মামলার ওপর স্থগিতাদেশ বিষয়ে শুনানির জন্য রয়েছে। স্থগিতাদেশ নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সাক্ষ্য গ্রহণ পেছানোর জন্য সময়ের আবেদন করেন তিনি।

পরীমনির সশরীরে আদালতে হাজির হওয়ার বিষয়ে তিনি বলেন, ‘যেহেতু মামলাটি আপিল বিভাগে পেন্ডিং রয়েছে। আপিল বিভাগের বিষয়টি নিষ্পত্তি হোক। এরপর যদি তার আদালতে হাজির হতে হয় তাহলে তিনি অবশ্যই আসবেন।’

উভয় পক্ষের শুনানি শেষে আদালত উচ্চ আদালতের আদেশ প্রাপ্তি সাপেক্ষে মামলার পরবর্তী কার্যক্রমের জন্য আগামী ৩০ অক্টোবর তারিখ ধার্য করেন।

সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্র পক্ষের আইনজীবী আজাদ রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিন পরীমনির পক্ষে তার আইনজীবী আদালতে হাজিরা দেন। পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।

গত ৯ জানুয়ারি পরীমনির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন।

গত বছরের ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। অপর দুই আসামি হলেন, পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার। গত বছর ৪ অক্টোবর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট শাখায় পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট বিকালে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয় এবং পরীমনিকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এআই/এমও

পরীমনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর