Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশু শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা: শিক্ষক আমিনুল গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ আগস্ট ২০২৩ ০৯:৫৭

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে শিশু শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার মামলায় গ্রেফতার হয়েছে শিক্ষক আমিনুল ইসলাম। গতকাল সোমবার রাত সোয়া আটটার দিকে চট্টগ্রামের চাঁটগাও আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘৃণ্য এই হত্যাকাণ্ডের অভিযোগে গত শুক্রবার রাতে নিহত শিশুর বাবা সারোয়ার হোসেন মামলা করেন। এরপর পুলিশের তিনটি টিম কাজ শুরু করে। অবশেষে মোবাইল ট্র্যাকিংয়ের সূত্র ধরে পুলিশের হাতে ধরা পড়েছে শিক্ষক আমিনুল।

এর আগে গত রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আবির হোসেন (৮) নামের শিক্ষার্থীকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। নিহত আবির হোসেন পানছড়ির আইয়ুব নগর এলাকার সরোয়ার হোসেনের ছেলে।

ভুয়াছড়ি বায়তুল আমান দাখিল মাদরাসার অধ্যক্ষ ফরিদুর রহমান বলেন, ‘আবির পড়া না পারায় হাফেজ আমিনুল ইসলাম সকালে ও বিকেলে দুই দফায় মারধর করেন। বিকেলে মারধরের পর শিশুটি জ্ঞান হারায়। পরে দুই ছাত্রের সহযোগিতায় আবিরকে হাসপাতালে নিয়ে যান আমিনুল। শিশুটি মারা গেছে বুঝতে পেরে আবিরের লাশ ফেলে আমিনুল পালিয়ে যান।’

নিহত আবির হোসেনের চাচা দেলোয়ার হোসেন জানান, এক মাস আগে ভাতিজাকে খাগড়াছড়ি সদরের ভুয়াছড়ি রাজশাহী টিলা এলাকার বায়তুল আমান ইসলামীয়া দাখিল মাদরাসার হেফজ বিভাগে ভর্তি করা হয়েছিল।

সারাবাংলা/এমও

পিটিয়ে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর