Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ের ৪ দিনের মাথায় স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ আগস্ট ২০২৩ ১৫:৪৭

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় স্বামীকে বিয়ের চারদিন পর বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে।

সোমবার (২৮ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুর রাজ্জাক (৩১) সাইপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি নির্মাণ শ্রমিক ছিলেন।

স্থানীয়রা জানান, আগের স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয় রাজ্জাকের। গত শুক্রবার পাশ্ববর্তী মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের মো. শুকুরদীর মেয়ে শাপলা খাতুনকে (১৮) বিয়ে করেন তিনি। শাপলা খাতুনেরও এটি দ্বিতীয় বিয়ে।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার পর ঘরেই ছিলেন শাপলা। সকালে পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের বিষয়টি বুঝতে পেরে পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে শাপলাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, শাপলা একেকবার একেক রকমের কথা বলছেন। তিনি কখনও বলছেন, তারা স্বামী-স্ত্রী একে-অপরকে বালিশচাপা দিয়ে খেলতেন। এতে রাজ্জাকের মৃত্যু হয়েছে। আবার কখনও বলছেন, তার স্বামী শারীরীকভাবে অক্ষম ছিলেন। এ কারণে রেগে স্বামীকে বালিশচাপা দিয়েছেন।

ওসি জানান, শারীরিক অক্ষমতার কারণেই শাপলা তার স্বামীকে খুন করেছেন বলে ধারণা করা হচ্ছে। কারণ, এই একই কারণে আগের স্ত্রীর সঙ্গে রাজ্জাকের ছাড়াছাড়ি হয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত দাস জানান, মঙ্গলবার সকালে রাজ্জাকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। দুপুরে গ্রেফতার শাপলাকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর