Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২১ সাব-রেজিস্ট্রারকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট
১ সেপ্টেম্বর ২০২৩ ২২:২১

ঢাকা: আইন মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন অধিদফতরের ২১ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করে আদেশ জারি করেছে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ।

আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. সফিউল আলমের সই করা অফিস আদেশ ৩০ আগস্ট (বুধবার) জারি করা হয়েছে।

এ বিষয়ে জারি করা আদেশে বদলিকৃত কর্মকর্তাদের আগামী ১১ সেপ্টেম্বর তাদের বর্তমান পদের দায়িত্বভার অর্পণপূর্বক বিধিমোতাবেক বদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য বিজ্ঞপ্তি জারি করতে মহাপরিদর্শক নিবন্ধনকে (আইজিআর) নির্দেশ দেওয়া হয়েছে।

অফিস আদেশে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সাব-রেজিস্ট্রার মো. আবুল বাশারকে নোয়াখালীর চাটখিল উপজেলায়; সুনামগঞ্জ সদর উপজেলার আব্দুল করিম দলা মিয়াকে সদর রেকর্ডরুম ঢাকায়; চাঁদপুরের কচুয়া উপজেলার মো. রিয়াজুল ইসলামকে কক্সবাজার সদর উপজেলায়; মাদারীপুরের কালকিনি উপজেলার মো. মাকসুদুর রহমানকে চাঁদপুরের কচুয়া উপজেলায়; চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মো. ইউসুফ আলীকে পাবনা সদর উপজেলায়; সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার অনিমেষ কুমার পালকে বগুড়া সদর উপজেলায়; সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ফারহানা আজিজকে একই জেলার উল্লাপাড়া উপজেলায়; ঢাকার সাভারের মাইকেল মহিউদ্দীন আব্দুল্লাহকে নারায়ণগঞ্জের রুপগঞ্জ পূর্বে; চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার মো. সিফাতুল্লাকে ঢাকার সাভারে; মানিকগঞ্জের বরংগাইলের মো. আবরার ইবনে রহমানকে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে; কুমিল্লার হোমনা উপজেলার মোহাম্মদ সাকিম মজুমদারকে সিলেটের ফেঞ্চুগঞ্জে বদলি করা হয়েছে।

হবিগঞ্জের বাহুবল উপজেলার সুশান্ত ঘোষকে ঠাকুরগাঁওয়ের লাহিড়ীহাটে; যশোরের মনিরামপুরের পারভেজ খানকে পিরোজপুরের মঠবাড়িয়ায়; জামালপুর সদর উপজেলার আশীষ কুমার সরকারকে মানিকগঞ্জের বরংগাইলে; যশোরের চৌগাছা উপজেলার মোস্তাক হোসেনকে একই জেলার মনিরামপুরে; নারায়ণগঞ্জের রূপগঞ্জ পূর্ব এর মো. সোহরাব হোসেন সরকারকে মাদারীপুর সদর উপজেলায়; মুন্সিগঞ্জের টংগীবাড়ী উপজেলার স্বপন কুমার দে- কে বাগেরহাটের মোংলায়; বাগেরহাটের মোংলার মো. জুবায়ের হোসেনকে সাতক্ষীরার শ্যামনগরে; যশোরের নওয়াপাড়া উপজেলার অজয় কুমার সাহাকে খুলনার পাইকগাছায়; ঢাকার তেজগাঁওয়ের স্মৃতি কনা দাসকে যশোরের নওয়াপাড়ায় এবং নরসিংদীর সদর উপজেলার এস. এম মোস্তাফিজুর রহমানকে ঢাকার বাড্ডায় বদলি করা হয়েছে।

বিজ্ঞাপন

দুই কর্মকর্তার পদোন্নতি: দুই কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে পৃথক দুটি প্রজ্ঞাপন জারি করেছে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ।

গতকাল (৩১ আগস্ট) আইন ও বিচার বিভাগের উপসচিব আবু সালেহ মো. সালাহউদ্দিন খাঁ এর সই করা প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে রাজশাহী জেলা রেজিস্ট্রার মো. মতিউর রহমানকে ৫ম গ্রেডে পদোন্নতি দিয়ে নিবন্ধন অধিদপ্তরের রেজিস্ট্রি অফিসসমূহের পরিদর্শক (IRO) পদে পদায়ন করা হয়েছে।

এ ছাড়া ঢাকার বাড্ডার সাব রেজিস্ট্রার সালাহউদ্দিন আহমেদকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে ফেনী জেলা রেজিস্ট্রার পদে পদায়ন করা হয়েছে।

সারাবাংলা/কেআইএফ/একে

আইন মন্ত্রণালয় সাব রেজিস্ট্রার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর