Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬ হাজার টাকার জন্য ৪ খুন, কিলিং মিশনে ছিল ৯ জন


১৪ মে ২০১৮ ১৫:৩৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলার ডাবুইর পাড়া গ্রামের ধানক্ষেতে চার লাশ উদ্ধারের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে ওই কিলিং মিশনে ৯ জন অংশ নেয়। মাদক সংক্রান্ত ৬ হাজার পাওনা টাকার বিরোধ নিয়ে এই খুনের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৪ মে) দুপুরে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. আলী আশরাফ এ সব তথ্য জানান।

গ্রেফতার তিনজন হলেন জুয়েল শেখ (২৫), আবুল কালাম (৪৮) ও মো রুবেল (৩০)। রোববার (১৩ মে) রাত ও সোমবার (১৪ মে) ভোরে তাদের আটক করা হয়।

জুয়েল শেখের বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার কাঠগড়া গ্রামে, আবুল কালামের বাড়ি একই উপজেলার চন্দনপুরে, রুবেলের বাড়ি ডাবুইর পাড়া গ্রামে।

নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, ‘গ্রেফতার জুয়েল শেখ ওই চারজনকে গলা কেটে হত্যা করে। গ্রেফতার হওয়ারা জানিয়েছেন, দুইজনকে হত্যার কথা থাকলেও বাকি দুইজন দেখে ফেলায় একইভাবে তাদের গলা কেটে হত্যা করা হয়।’

তিনি জানান, কিলিং মিশনে ৯ জন অংশ নিয়েছিল। তাদেরকে চিহ্নিত করা হয়েছে। রুবেল শেখকে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত অপর দুইজনকে আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের নিয়ে পুলিশ সুপার সহ তদন্ত সংশ্লিষ্টরা সোমবার দুপুরে ঘটনাস্থলে যান। সেখানে জুয়েল শেখ পুলিশকে দেখিয়ে দেয় কিভাবে প্রথমে খুন হওয়া দুইজনকে নেওয়া হয়েছে এবং চার জনকে কোনস্থানে কিভাবে গলা কেটে হত্যা করা হয় তার বর্ণনা দেয়।

গত ৭ মে ধানক্ষেত থেকে চারজনের হাত-পা বাধা লাশ উদ্ধার করে পুলিশ। এর মধ্যে সাবরুল, জাকারিয়ার বাড়ি আটমূল ইউনিয়নে। বাকি দুইজন হেলাল ও খবিরের বাড়ি জয়পুরহাটের কালাই উপজেলায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম/একে আরও পড়ুন

বগুড়ায় ধানক্ষেত থেকে ৪ জনের লাশ উদ্ধার

পূর্ব বিরোধিতার জেরে বগুড়ায় ৪ খুন, দুই সূত্র ধরে এগোচ্ছে তদন্ত

 ** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর