Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক নিরাময় কেন্দ্রে ঝুলছিল নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৭

বরিশাল: বরিশাল নগরীর নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্র থেকে আফরোজা নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে কোতোয়ালি মডেল থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এরআগে রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে সিঅ্যান্ডবি রোড সংলগ্ন বেসরকারি ওই প্রতিষ্ঠান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনার পর নিরাময় কেন্দ্রগুলোর ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন তুলেছে নিহতের স্বজনরা। নিহত আফরোজা ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট গ্রামে প্রবাসী আজাদ সিকদারের স্ত্রী।

জানা গেছে, কয়েকদিন ধরে আফরোজার অস্বাভাবিক আচরণ দেখা দিলে পরিবার থেকে মানসিক চিকিৎসার জন্য ৩১ আগস্ট নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। রোববার গলায় ফাঁস দিয়ে সেখানে আত্মহত্যা করেন তিনি।

আফরোজার বোন জামাই মন্টু মিয়া বলেন, আরিফ হাসান নামে আফরোজার একটি ছেলে আছে। মূলত স্বামীর সঙ্গে তার ঝামেলা চলছিল। এরপর থেকে অসংলগ্ন কথাবার্তা বলতো। আমরা তাকে চিকিৎসার জন্য নিউ লাইফে ভর্তি করাই। যেন সব সময় তার দেখাশোনা করার জন্য পাশে কেউ থাকে। কিন্তু রোববার আমাদের ফোন করে জানানো হলো আফরোজা মারা গেছেন। তাহলে নিউ লাইফ কি দায়িত্ব পালন করলো? আমরা এর সুষ্ঠু তদন্ত ও বিচার চাই। তারা দায়িত্ব অবহেলা করেছে।

এ বিষয়ে নিউ লাইফ কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।

কোতয়ালী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারী আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে যদি কোনো অভিযোগ দেয় তাহলে বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর