Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁও থেকে শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪১

ঢাকা: রাজধানীর খিলগাঁও এলাকার একটি বাসা থেকে অপূর্ব বাড়ৈ (২৪) নামের এক শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে খিলগাঁওয়ের বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

অপূর্বের ভাই শাওন বাড়ৈ জানান, সকালে রুমেই ছিল অপূর্ব বাড়ৈই। সকাল সাড়ে ১০টার দিকে তাকে অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে জানালা দিয়ে দেখা যায়, তিনি ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলে আছেন। তখন খিলগাঁও থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ এসে মৃহদেহ উদ্ধার করে। তবে কী কারণে গলায় ফাঁস দিয়েছে অপূর্ব তা জানা যায়নি।

শাওন আরও জানান, তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার লক্ষন্ডা গ্রামে। তিন ভাই এক বোনের মধ্যে তৃতীয় ছিল অপূর্ব। তিনি সায়দাবাদ আর কে চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজে ব্যবসায়ী শিক্ষা তৃতীয় বর্ষের পড়াশুনা করতেন। আর খিলগাঁও সি ব্লকে একটি সাত তলা বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন আলম জানান, খবর পেয়ে খিলগাঁওয়ের বাসা থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় তার দেহ ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলছিল।

তিনি আরও জানান, ওই শিক্ষার্থী কেন গলায় ফাঁস দিয়েছেন তা জানাতে পারেনি স্বজনরা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

মৃতদেহ শিক্ষার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর