Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসএমসির কাছে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে শাকিব খানের নোটিশ

স্টাফ করেসপন্ডেন্ট
৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৭

ঢাকা: চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরও বিজ্ঞাপন প্রচার বন্ধ না করায় এসএমসি ওরস্যালাইন-এন কর্তৃপক্ষকে আইনি নোটিশ পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

২০২২ সালের ৩০ জুন ‘এসএমসি ওরস্যালাইন-এন’ এর সঙ্গে চিত্রনায়ক শাকিব খানের চুক্তির মেয়াদ শেষ হয়। এরপর তার অনুমতি ছাড়া বিজ্ঞাপন প্রচার করা হয়।

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড ও কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আবদুল হক ও মহাব্যবস্থাপক (মার্কেটিং) খন্দকার শামীম রহমান বরাবরে এ নোটিশ পাঠানো হয়েছে।

নোটিশপ্রাপ্তির সাত দিনের মধ্যে চার কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। অন্যথায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা নোটিশে উল্লেখ করা হয়েছে।

শাকিব খানের পক্ষে আইনজীবী ওলোরা আফরিন গত ৩ সেপ্টেম্বর এ নোটিশ পাঠিয়েছেন। আজ (৬ সেপ্টেম্বর) বিষয়টি তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

এ বিষয়ে আইনজীবী ওলোরা আফরিন বলেন, ২০১৯ সালের ৭ মার্চ ওরস্যালাইনের বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হন শাকিব খান। এর সময়কাল ছিল ২০২১ সালের ১ জুলাই থেকে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত। পরে উভয়পক্ষের সম্মতিতে আরও ১৮০ দিন বিজ্ঞাপন প্রচার করা হয়। যার মেয়াদ গত ডিসেম্বরে শেষ হয়ে যায়। এরপর আরও প্রায় ৫ মাস বিজ্ঞাপন প্রদর্শন করা হয়েছে। যার স্ক্রিনশট আমাদের কাছে আছে। এতে শাকিব খান আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন চার কোটি টাকার। নোটিশ পাওয়ার সাত দিনের মধ্যে এসএমসিকে এ টাকা দিতে হবে। অন্যথায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/কেআইএফ/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর