Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রড চুরির অভিযোগে কিশোরকে রাতভর পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট
৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৩

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের আজিজ মহল্লা এলাকায় নির্মাণাধীন ভবনের রড চুরির অভিযোগে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত কিশোরের নাম মো. আকাশ (১৪)। তার বাবার নাম রহমত আলী। সে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

বৃহস্পতিবার ( ৭ আগস্ট) দুপুরে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক।

তিনি বলেন, ‘এক কিশোরকে হত্যার অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। এই ঘটনায় ভুক্তভোগী পরিবার মামলা করলে জড়িতদের গ্রেফতার করা হবে।’

তিনি আরও জানান, নির্মাণাধীন ভবনটি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন। এই ভবনে কয়েকজন শ্রমিক থাকতেন। তারাই এই ঘটনা ঘটিয়েছে বলে পরিবারের অভিযোগ। ময়নাতদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান ওসি।

নিহত কিশোরের স্বজনদের দাবি, আকাশ স্কুলছাত্র। সে চুরির সঙ্গে জড়িত নয়। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে এই দিকে আসত। গতকাল রাতে আকাশ বাসায় ফেরেনি। বৃহস্পতিবার ভোরে একজন ফোন করে জানায়, আকাশ অসুস্থ। তাকে বাসায় নিয়ে যেতে বলে। পরে আমরা আকাশকে বাসায় নিয়ে গেলে সে আরও অসুস্থ হয়ে পড়ে। পানি খেতে চাইলে তাকে পানি দেওয়া হয়। এরপরই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

স্থানীয়দের অভিযোগ, রাতভর মারধরের পর ভোরবেলায় পরিবারকে জানানো হয়। বাসায় নেওয়ার পর তার মৃত্যু হয়। নির্যাতনের ঘটনায় জড়িতরা সবাই নির্মাণাধীন ভবনের শ্রমিক। রাতে যখন ওই কিশোরকে মারধর করা হয় তখন অনেকে বাধা দিলেও শ্রমিকরা শোনেননি। কিশোরটির সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকেই নির্মাণাধীন ভবনের সবাই পলাতক।

বিজ্ঞাপন

এ দিকে কিশোরকে নির্যাতনে হত্যার খবর পেয়ে সুষ্ঠু বিচারের দাবিতে নির্মাণাধীন ভবনটি ঘিরে রেখে বিক্ষোভ করে স্থানীয়রা। পরে পুলিশের আশ্বাস পেয়ে বিক্ষোভকারীরা চলে যান।

সারাবাংলা/ইউজে/একে

কিশোরকে পিটিয়ে হত্যা চুরির অভিযোগ টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর