Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণ: আরও ১ জেলের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৭ সেপ্টেম্বর ২০২৩ ১৮:০৯

চট্টগ্রাম ব্যুরো: কক্সবাজারে মাছ ধরার ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও এক জেলের মৃত্যু হয়েছে। এই নিয়ে সিলিন্ডার বিস্ফোরণ ঘটনায় সাত জেলে মারা গেলেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত ওই জেলের নাম রফিকুল আলম।

এর আগে, বুধবার (৬ সেপ্টেম্বর) সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ এক জেলে ও মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) তিন জেলে চমেক হাসপাতালে মারা যান।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান সারাবাংলাকে জানান, কক্সবাজারের সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ আরও এক জেলে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা গেছেন। আগুনে তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গিয়েছিল। পাশাপাশি শ্বাসনালিও ক্ষতিগ্রস্ত হয়। দগ্ধ আরও একজন আইসিইউতে ও একজন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছে।

এর আগে, শুক্রবার (১ সেপ্টেম্বর) কক্সবাজারের নুনিয়ারছড়া ৬ নম্বর জেটিতে নোঙর করা এফবি লাকি নামে মাছ ধরার একটি ট্রলারে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে ১২ জন জেলে দগ্ধ হন। পরে তাদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

এদের মধ্যে গত ২ সেপ্টেম্বর ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে আইয়ুব আলী ও ৩ সেপ্টেম্বর রাতে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওসমান গণি নামে দুই জেলের মৃত্যু হয়। দগ্ধরা সবাই কক্সবাজার শহরের ১ নম্বর ওয়ার্ডের কুতুবদিয়াপাড়া ও সমিতিপাড়ায় বসবাস করতেন।

সারাবাংলা/আইসি/একে

কক্সবাজার ট্রলারে আগুন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর