Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আব্দুল্লাহপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপেন্ডেন্ট
৯ সেপ্টেম্বর ২০২৩ ১০:৪৭

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই ব্যক্তি নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের বয়স আনুমানিক ৩০ ও ৩৫। এই ঘটনায় এক যুবক আহত হয়েছেন।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনার ঘটে। এতে ঘটনাস্থলেই এক যুবক মারা যান। ঘটনাস্থল থেকে দুই যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক অপর এক যুবককে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় এক যুবক হাসপাতালে ভর্তি আছে।

হাসাড়া হাইওয়ে থানার ডিউটি অফিসার আসিফুজ্জামান জানান, রাতে খবর পেয়ে ঢাকা-মাওয়া রোডের আব্দুল্লাহপুর ব্রিজ এলাকায় রাস্তার উপর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। পাশেই তাদের একটি মোটরসাইকেল পড়েছিল। জানতে পেরেছি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনায় ঢাকা মেডিকেলে এক যুবক মারা গেছে।

তিনি আরও জানান, ঘটনাস্থলে যে মারা গেছে তার নাম পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ৩৫ বছর।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আব্দুল্লাহপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুজনকে পথচারীরা ঢাকা মেডিকেলে নিয়ে আসলে এক যুবককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আরেক যুবক আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন। মৃত যুবকের নাম পরিচয় পাওয়া যায়নি। তার বয়স হবে আনুমানিক ৩০ বছর।

সারাবাংলা/এসএসআর/আইই

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর