Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলেজে ভর্তি নিয়ে বাবার সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৭

ঢাকা: রাজধানীর বাড্ডার আনন্দনগর এলাকার একটি বাসায় কলেজে ভর্তি নিয়ে বাবার সঙ্গে অভিমান করে হোসনে আরা মীম (১৭) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বাড্ডা আনন্দনগরের বাসায় গলায় ফাঁস দেয় ওই শিক্ষার্থী। পরিবারের লোকজন তাকে মুগদা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে বাড্ডা থানা পুলিশ খবর পেয়ে মুগদা হাসপাতাল থেকে মৃতদেহটি উদ্ধার করে। বিকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

হাসপাতালে মৃত শিক্ষার্থীর খালু মো. বকুল মিয়া জানান, বাড্ডার দক্ষিণ আনন্দনগরে মীমদের নিজেদের বাসা। মীমের বাবা মো. জালাল হোসেন নিরাপত্তাকর্মীর কাজ করেন। মা শান্তি বেগম স্থানীয় একটি স্কুলে আয়ার কাজ করের। বাড্ডার রাজধানী আইডিয়াল স্কুল থেকে এবার এসএসসি পাশ করেছিল মীম।

বকুল মিয়া আরও জানান, মীম সিদ্ধেশ্বরী গার্লস কলেজে ভর্তির ইচ্ছা প্রকাশ করে। কিন্তু মীমের বাবা তাকে ইম্পেরিয়াল কলেজে ভর্তির হতে বলে। এ বিষয় নিয়ে বাবার সঙ্গে মনোমানিল্য হয় মীমের। এই কারণে মীম অভিমান করে বাসায় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। দেখতে পেয়ে তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা জানান, খবর পেয়ে বেলা সাড়ে ১২টার দিকে মুগদা হাসপাতাল থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়। সে গলায় ফাঁস আত্মহত্যা করেছে বলে তার পরিবার থেকে জানতে পেরেছি। বিস্তারিত এখনও জানা যায়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মোডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

অভিমান আত্মহত্যা কলেজে ভর্তি


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর