Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিসিবির পণ্য নিয়ে চুরি হওয়া ট্রাক থেকে মিলল মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ সেপ্টেম্বর ২০২৩ ২০:০৭

রাজশাহী: রাজশাহীতে শিল্পপ্রতিষ্ঠান নাবিল গ্রুপের চুরি হওয়া ট্রাকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। পুলিশ ট্রাকের কেবিন থেকে এই মরদেহটি উদ্ধার করে। এ সময় ট্রাকে কোনো মালামাল ছিল না বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর হযরত শাহমখদুম বিমানবন্দর এলাকায় সড়কের পাশে ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। আর মরদেহটি কেবিনের মধ্যে কাঁথা দিয়ে ঢাকা ছিল।

এ দিকে ট্রাকটি চুরি হয়েছে দাবি করে শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে নাটোর সদর থানায় নাবিল গ্রুপের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। মামলাটি করেছেন নাবিল গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা মাসুদ রানা। এ মামলায় গাড়ির চালক ও সহযোগিকে আসামি করা হয়। এরইমধ্যে চালককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, রাজশাহী থেকে টিসিবির ১৪ লাখ টাকার পণ্য নিয়ে ট্রাকটি গত বৃহস্পতিবার রাতে কুমিল্লার উদ্দেশে রওনা হয়। এই ট্রাকের চালকের বাড়ি নাটোরে। কুমিল্লা যাওয়ার পথে বৃহস্পতিবার রাতে নাটোরের কান্দিভিটা এলাকায় ট্রাকটি রেখে চালক ও সহকারি নিজ নিজ বাড়ি চলে যান। সকালে এসে চালক আর ট্রাক পাননি বলে তিনি নাবিল গ্রুপকে জানান। ট্রাক চুরির সন্দেহে এই মামলায় চালক-সহকারিকে আসামি করা হয়।

এ বিষয়ে নাটোর সদর থানার অফিসার ইনিচার্জ (ওসি) নাছিম আহমেদ বলেন, ‘ট্রাকটি আমরা খোঁজাখুঁজি করছিলাম। এর মধ্যেই রাজশাহীর এয়ারপোর্ট থানার মাধ্যমে ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় থাকা এবং ভেতরে একটি মরদেহ থাকার ব্যাপারে খবর পাই। পরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘ট্রাক চুরির মামলায় আসামি করার পর চালককে এরইমধ্যে গ্রেফতার করেছি। সহকারিকেও গ্রেফতারের চেষ্টা চলছে। এই ট্রাকে কীভাবে, কার মরদেহ এল সেটিও তদন্ত করা হচ্ছে।’

বিজ্ঞাপন

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার জামিরুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থলে এয়ারপোর্ট থানা এবং নাটোর সদর থানা পুলিশ কাজ করেছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

সারাবাংলা/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর