Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫৫ কেজি সোনা চুরি: কাস্টমসের ৪ কর্মকর্তা বরখাস্ত

স্টাফ করেসপন্ডেন্ট
১২ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১০

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস হাউজের গুদাম থেকে ৫৫ কেজি সোনা চুরির ঘটনায় চার কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছে ঢাকা কাস্টমস হাউস কর্তৃপক্ষ।

বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন-সহকারী রাজস্ব কর্মকর্তা মো. সাইদুল ইসলাম সাহেদ, মো. শহীদুল ইসলাম, মাসুম রানা ও আকরাম শেখ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা কাস্টম হাউসের উপ কমিশনার (প্রিভেনটিভ) মোকাদ্দিস হোসেন সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (১১ সেপ্টেম্বর) ঢাকা কাস্টমস হাউসের কমিশনার এ কে এম নুরুল হুদা আজাদ স্বাক্ষরিত এক আদেশে তাদেরকে বরখাস্ত করা হয়েছে।

আদেশে বলা হয়েছে, সহকারি রাজস্ব কর্মকর্তা সাহেদ ও শহিদুল অপর দুই সহকারী রাজস্ব কর্মকর্তাকে মূল্যবান গুদামের মালামাল বুঝিয়ে দেননি। একই সঙ্গে সহকারি রাজস্ব কর্মকর্তা মাসুম রানা ও আকরাম শেখের দায়িত্বে অবহেলা পাওয়া গেছে। আর এমন কার্যকলাপ সরকারি চাকরিবিধি অনুযায়ী শৃঙ্খলা পরিপন্থি বলে উল্লেখ করা হয়েছে। সাময়িক বরখাস্তের সময় তারা খোরাকি ভাতা পাবেন। একই সঙ্গে অফিস চলাকালীন সময়ে তারা ঢাকা কাস্টম হাউসে উপস্থিত থাকবেন এবং একজন ডেপুটি কমিশনারের কাছে তারা রিপোর্ট করবেন।

সারাবাংলা/এসজে/এনইউ

৫৫ কেজি চুরি টপ নিউজ সোনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর