Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগ সভাপতিপ্রার্থীর রগ কর্তন, আরেক সভাপতিপ্রার্থী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩১

ঢাকা: গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ফেরদৌসের রগ কেটে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি রবিন সরদারকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) গোয়েন্দা দল বিমানবন্ধর থেকে তাকে আটক করে।

এবিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৩ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে বাসন থানাধীন আউটপাড়া লিংকন কলেজের সামনে থেকে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ফেরদৌসকে অপহরণ করে একই পদপ্রার্থী রবিন সরদার। এসময় তার সঙ্গে কয়েকজন সহযোগী ছিল। অপহরণের পর গোপন স্থানে নিয়ে ফেরদৌসের রগ কেটে দেওয়াসহ মারধর করা হয় এবং তার মায়ের নম্বরে কল করে মুক্তিপণও দাবি করা হয়। মুক্তিপণ নেওয়ার পর ফেরদৌসকে গাজীপুর সদর থানাধীন শিববাড়ি মোড়ের হলিল্যাব হাসপাতালের সামনে ফেলে রেখে যায় তারা। পরে পুলিশ ফেরদৌসকে উদ্ধার করে।

জিয়াউল হক জানান, এ ঘটনায় ফেরদৌসের মা বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখ করে ৪ সেপ্টেম্বর থানায় মামলা করেন। এরপর থেকে আসামিদের গ্রেপ্তারে অভিযান চালিয়ে আসছিল গাজীপুর মহানগর পুলিশের একাধিক দল। বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন গোপনে সংবাদ পায়, আসামি রবিন সরদার ভিন্ন নামে আজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবহার করতে পারেন। সে অনুযায়ী আগে থেকে প্রস্তুত থাকা সাদা পোশাকের এপিবিএন সদস্যরা চট্টগ্রাম থেকে ঢাকা আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট থেকে তাকে গ্রেফতার করে। আসামিকে গাজীপুর মহানগর পুলিশের একটি টিমের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এসজে/এনইউ

আসামি গাজীপুর গ্রেফতার ছাত্রলীগ সভাপতি টপ নিউজ বিমানবন্দর রবিন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর