Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের সঙ্গে গোলাগুলি, অস্ত্রসহ গ্রেফতার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩০

বরিশাল: জেলার মুলাদী উপজেলায় হত্যা মামলার আসামিমসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি পাইপগান, ৬টি কার্তুজ, ৩টি গুলির খোসা, ৩টি স্প্রিংযুক্ত এসএস স্টিলের চিকন রড, ৩টি লোহার তৈরি রামদা ও ৪টি কিরিচ জব্দ করা হয়।

রোববার (১৭ সেপ্টেম্বর) বরিশাল পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম এ তথ্য জানান। গতকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) হিজলা উপজেলার দুর্গম এলাকা চরগৌরবদী ইউনিয়নের কানাবগীর চর থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতার করা আসামিরা হলেন— মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চর কমিশনার গ্ৰামের আবুল কালাম সরদারের দুই ছেলে মো. কামাল সরদার (৪০) ও মো. জামাল সরদার (৩৫), একই এলাকার মুজাহার সরদারের ছেলে মো. মানিক সরদার (৪২) ও ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দ্রকপুর গ্ৰামের মো. আলম মীর (৫০), মো. মাসুম সরদার (২৬), মো. জুয়েল ব্যাপারী (৩৫)ও মো. মেহেদী হাসান মাঝি (২২)।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে হিজলার কানাবগীর চরে অভিযান চালায় মুলাদী থানা পুলিশ। এ সময় সেখানে অবস্থানরত সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পুলিশ তাদের ঘিরে ফেলে। এ সময় ভেতরে এবং বাইরে থেকে অস্ত্রসহ সাতজনকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও জানান, গ্রেফতারা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির জন্য জড়ো হয়েছিলেন। তাদের বিরুদ্ধে হত্যা মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্রসহ পৃথক আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের আজ (রোববার) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএমএস/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর