Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক এমপি আউয়ালসহ ১৬ জনের বিরুদ্ধে সম্পূরক চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৪

ঢাকা: লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এম এ আউয়ালসহ ১৬ জনের বিরুদ্ধে ব্যবসায়ী সাহিনুদ্দিনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা মামলায় সম্পূরক চার্জশিট জমা দিয়েছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)।

সম্প্রতি মামলাটির তদন্ত কর্মকর্তা পিবিআই’র পুলিশ পরিদর্শক মনির হোসেন এই চার্জশিট দাখিল করেন।

রোববার (১৭ সেপ্টেম্বর) পল্লবী থানার আদালতের সাধারণ নিববন্ধন শাখার সাব-ইন্সপেক্টর সেলিম রেজা চার্জশিট দাখিলের বিষয়টি জানান। তিনি বলেন, শীঘ্রই চার্জশিটটি আদালতে উপস্থাপন করা হবে।

সম্পূরক চার্জশিটভুক্ত অপর আসামিরা হলেন-মোহাম্মদ তাহের, সুমন বেপারী, টিটু শেখ, মুরাদ, গোলাম কিবরিয়া, ইব্রাহিম সুমন, শফিকুল ইসলাম, রকি তালুকদার, নূর মোহাম্মদ হাসান, ইকবাল হোসেন, শরীফ, তৌরিকুল ইসলাম, তুহিন মিয়া, হারুনুর রশীদ ও প্রতীক আহম্মেদ সজীব।

জানা যায়, ২০২১ সালের ১৬ মে পল্লবীতে ৬ বছরের ছেলে মাশরাফির সামনে বাবা সাহিনুদ্দিনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। বিকাল সাড়ে চার টায় পল্লবীর ১২ নম্বর সেকশনের ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে ঘটনাটি ঘটে। সাহিনুদ্দিন পল্লবীর ১২ নম্বর সেকশনে সিরামিক রোডের বাসিন্দা। এ ঘটনায় সাহিনুদ্দিনের মা আকলিমা ২০ জনের নাম উল্লেখ করে ১৭ মে পল্লবী থানায় হত্যা মামলা দায়ের করেন।

২০২২ সালে ফেব্রুয়ারি মাসে এম এ আউয়ালসহ ১৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন। কিন্তু মামলার বাদী সাহিনুদ্দিনের মা আকলিমা ডিবি পুলিশের দেয়া চার্জশিটের বিরুদ্ধে নারাজির আবেদন করেন। নারাজি আবেদন মঞ্জুর করে গত বছরের ১২ মে আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

সারাবাংলা/এআই/এনইউ

চার্জশিট সাবেক এমপি আউয়াল সাহিনুদ্দিন হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর