Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২৩ ২০:০৫

ফাইল ছবি

রাজশাহী: রাজশাহীতে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে। রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বাঘা উপজেলার দিঘা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম খাকচার আলী (৪০)। তিনি উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা হিন্দুপাড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে। পেশায় তিনি বাইসাইকেল মেরামতকারী ছিলেন। দিঘা বাজারে তার দোকান ছিল। সেখানেই তাকে হত্যা করা হয়েছে। তিনি এক ছেলে ও তিন মেয়ের জনক। সাইকেল মেরামতের টাকায় চলতো তাদের পাঁচ সদস্যের সংসার। সংসারে উপার্জনের একমাত্র মানুষ ছিলেন তিনি।

হত্যার ঘটনায় কাউকে শনাক্ত করতে পারেনি পুলিশ। পুলিশের ধারণা পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা হতে পারে। এমন ঘটনায় ওই এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

খাকচার আলীর বড় ভাই কাউসার আলী জানান, তার ছোট ভাই নিহত খাকচার প্রায় ১৫ বছর ধরে দিঘা বাজারে বাইসাইকেল মেরামতের কাজ করেন। তার ছোট ভাইয়ের কোনো শত্রু নেই। কিন্তু কী কারণে কারা এই ঘটনা ঘটিয়েছে কিছুই বুঝতে পারছেন না তারা। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

বাউসা ইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদ তুফান বলেন, খাকচার সাদাসিধে মানুষ। যে এমন হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তাদের বিচার করতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের যেন দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখি করে।

এ বিষয়ে বাঘা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম জানান, প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা হবে। কারা এমন হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের শনাক্ত করার চেষ্টা চলছে।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর