Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বুয়েট শিক্ষার্থীর মৃত্যু: মামলার প্রতিবেদন ১৬ অক্টোবর

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:২১

বুয়েট শিক্ষার্থী তারিকুজ্জামান সানি

ঢাকা: তারিকুজ্জামান সানি নামে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এক শিক্ষার্থীর ঢাকা জেলার দোহার থানাধীন মৈনট ঘাটে মরদেহ উদ্ধারের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১৬ অক্টোবর ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ঢাকার অ্যাডিশনাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম. সাইফুল ইসলামের আদালত প্রতিবেদন দাখিলের জন্য এই তারিখ ঠিক করেন।

বিজ্ঞাপন

এদিন মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল ইসলাম প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য বিচারক নতুন করে এই তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, ২০২২সালের ১৪ জুলাই ঢাকা জেলার দোহার থানাধীন মৈনট ঘাটে ১৫ বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে নিখোঁজ হয় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী তারিকুজ্জামান সানি। নিখোঁজ হওয়ার পর সানির সন্ধানে নামে ফায়ার সার্ভিস সদর দফতর থেকে ডুবুরি দল। ওইদিন রাতে রাতে অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। পরে শুক্রবার সকালে মৈনট ঘাট থেকে ওই বুয়েট শিক্ষার্থী মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় গত ১৫ জুলাই বিকেলে সানির বড় ভাই হাসাদুজ্জামান একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১০। ওই মামলায় আসামি করা হয় সানির সঙ্গে ঘুরতে যাওয়া অন্য ১৫ বন্ধুকে।

মামলার ১৫ আসামি হলেন- শরীফুল হোসেন, শাকিল আহম্মেদ, সেজান আহম্মেদ, রুবেল, সজীব, নুরজামান, নাসির, মারুফ, আশরাফুল আলম, জাহাঙ্গীর হোসেন লিটন, নোমান, জাহিদ, এটিএম শাহরিয়ার মোমিন, মারুফুল হক মারুফ ও রোকনুজ্জামান ওরফে জিতু।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর