Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিনকে অব্যাহতি

সিনিয়র করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫৭

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিনকে অব্যাহতি দিয়েছে আওয়ামী লীগ। রাজধানীর একটি শিক্ষা প্রতিষ্ঠানে সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে এই সাংগঠনিক ব্যবস্থা নিয়েছে দলটি।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর যৌথ সভায় এ বিষয়ে সিদ্ধান্ত হয়। রিয়াজ উদ্দিনের অব্যাহতির বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

বিজ্ঞাপন

সভা থেকে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদককে এ বিষয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নিয়ে রিয়াজকে অব্যাহতি দেওয়ার নির্দেশ দেন দলের কেন্দ্রীয় নেতারা।

নাম প্রকাশে অনিচ্ছুক মহানগর আওয়ামী লীগের একজন যুগ্ম সাধারণ সম্পাদক জানান, আজকের মধ্যেই অব্যাহতির প্রেস রিলিজ জারি করা হবে। অব্যাহতি দিয়ে তার বিরুদ্ধে সাংগঠনিক তদন্ত করা হবে।

বৈঠকে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মির্জা আজম, দফতর ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপদফতর সম্পাদক সায়েম খানসহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

সারাবাংলা/এনআর/এমও

আওয়ামী লীগ রিয়াজ উদ্দিন

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর