Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘উন্নয়ন অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৬

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন।

এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি ও এক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। উপজেলার নোয়াপাড়া এলাকার নোয়াপাড়া বাজার ঈদগাহ মাঠে ‘বাংলাদেশের ৩০টি পৌরসভার পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প’ এর আওতায় তারাব পৌরসভায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহের শুভ উদ্বোধন ও বৃক্ষ‌রোপণ কর্মসূ‌চি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রী।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে দে‌শে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হ‌চ্ছে। সরকার দেশে শিক্ষা, স্বাস্থ্য, শতভাগ বিদ্যুৎ সংযোগ, রাস্তাঘাট নির্মাণ ও কৃষি খাতে ব্যাপক উন্নয়ন করেছে। মানুষ এখন সু‌পেয় পানি পা‌চ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌ব পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী।

দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করা অপরাজনীতির বিপক্ষে দল-মত নির্বিশেষে সবাইকে অবস্থান নেওয়ার আহ্বান জানিয়ে তিনি ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর। তার নেতৃত্বে বাংলা‌দেশ সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে। শুধু তাই নয় বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে।

হাছিনা গাজী বলেন, বাংলাদেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়। আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, রূপগ‌ঞ্জের তারা‌বকে একটি পরিচ্ছন্ন-সর্বাধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তারাব পৌরসভাকে সারাদেশের ম‌ধ্যে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই।

তারা‌ব পৌরসভার সাত নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আনোয়ার হো‌সেনের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছিলেন, জনস্বাস্থ্য প্রকল্প অধিদফতরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর আব্দুস সাহিদ, তারাব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকল্প অধিদফতরের উপ-প্রকল্প প‌রিচালক মাহমুদুর র‌শিদ মজুমদার, জনস্বাস্থ্য প্রকল্প অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আল আমিন, তারাব পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, উপ‌জেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আয়েশা খাতুন, উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, তারা‌ব পৌরসভার কাউন্সিলর আমির হো‌সেন ভুঁইয়া, উপ‌জেলা ছাত্রলী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি তান‌জির আহ‌মেদ রিয়াজ প্রমুখ।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ তারাব পৌরসভা বস্ত্র ও পাটমন্ত্রী মেয়র হাছিনা গাজী


বিজ্ঞাপন
সর্বশেষ

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর