Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নির্বাচন পর্যন্ত পাড়া-মহল্লায় সতর্ক অবস্থানে থাকতে হবে’

স্পেশাল করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১০

চট্টগ্রাম ব্যুরো: দ্বাদশ সংসদ নির্বাচন পর্যন্ত নেতাকর্মীদের রাজপথে ও পাড়া-মহল্লায় সতর্ক অবস্থানে থাকার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী এম এ মান্নানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘সংসদ নির্বাচনকে সামনে রেখে অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। এদের মূল শক্তি বিএনপি। এরা কখনো বাংলাদেশকে স্বীকার করে না, সংবিধান মানে না এবং তাদের একমাত্র উদ্দেশ্য লুটপাট করা। মাটি ও মানুষের স্বার্থেই এই অশুভ শক্তিকে নির্মূল করতে হবে। বীর মুক্তিযোদ্ধা এম এ মান্নানের মতো রাজনীতিকরা যেভাবে আমাদের পথ দেখিয়ে গেছেন, সেভাবেই এই অশুভ শক্তিকে পরাস্ত করতে হবে।’

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘নির্বাচন পর্যন্ত রাজপথে থাকতে হবে। পাড়া-মহল্লায় সতর্ক অবস্থানে থাকতে হবে। জনগণের সঙ্গে সম্পৃক্ততা বাড়াতে হবে। সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়াতে হবে। নির্বাচনে নৌকার বিজয়ের আবহ এখন থেকেই তৈরি করতে হবে।’

নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন, চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী, নগর কমিটির সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, নির্বাহী সদস্য আব্দুল লতিফ টিপু, কাউন্সিলর গিয়াস উদ্দীন।

এর আগে নগরীর দামপাড়ায় প্রয়াতের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের নেতাকর্মীরা। এরপর কবর প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সারাবাংলা/আরডি/এনইউ

আ জ ম নাছির আওয়ামী লীগ চট্টগ্রাম টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর