Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে আবাসিক হোটেল থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১৩

ঢাকা: রাজধানীর সেগুনবাগিচার আবাসিক হোটেল থেকে মনিন্দ্র নাথ বাড়ৈ (৪৭) নামে এক শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি মাদারীপুর রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে সেগুনবাগিচার আবাসিক হোটেল ‘দা গ্র্যান্ড হায়াত’ এর দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মৃত মনিন্দ্র নাথ গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার নৈয়ারবাড়ি গ্রামের মাখন লাল বাড়ৈর ছেলে। তিনি মাদারীপুর রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। স্ত্রী শিল্পী কির্তনীয়া এক ছেলে এক মেয়েকে নিয়ে স্কুলের কোয়ার্টারে থাকতেন।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আব্বাস আলী জানান, মনিন্দ্র গত ২০ সেপ্টেম্বর বিকালে অফিসের কাজে ঢাকায় এসেছিলেন। তিনি সেগুনবাগিচার ওই আবাসিক হোটেলের দ্বিতীয় তলার ১০২নং রুমে ওঠেন। গতকাল হোটেল ছাড়ার কথা ছিল তার কিন্তু হোটেল থেকে বের না হওয়ায় দুপুরের দিকে হোটেল কর্তৃপক্ষ দরজা নক করে কিন্তু কোন সাড়া পায় না। পরে বিকালের দিকে আবার দরজা ধাক্কাধাক্কি করেও কোনো কাজ না হলে থানায় খবর দেয়।

এসআই জানান, রাতে ওই হোটেলে গিয়ে দরজা ভেঙে দেখা যায়, ওই ব্যক্তি ফ্যানের সঙ্গে বিদ্যুতের তার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছেন। পরে মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত জানা যাবে।

ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিহতের ভাগিনা প্রসেনজিত বাগচী জানান, তার মামা মাদারীপুর রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। গত ২০সেপ্টেম্বর স্কুলে কাজের কথা বলে ঢাকায় এসেছিলেন। গতকাল দুপরের পর থেকে পরিবার মোবাইলে তাকে পাচ্ছিল না। পরে রাতে পুলিশের মাধ্যমে জানতে পারি একটি হোটেলে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সারাবাংলা/এসএসআর/এমও

আবাসিক হোটেল মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর