Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাগানে মিলল যুবলীগ কর্মীর গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৯

নোয়াখালী: চাটখিল উপজেলায় এক যুবলীগ নেতাকে গলা কেটে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।

নিহত মোহাম্মদ রনি পলোয়ান (৩২) চাটখিল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সুন্দলপুর গ্রামের পলোয়ান বাড়ির শাহজাহানের ছেলে। পেশায় সিএনজিচালক রনি চাটখিল পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে পুলিশ চাটখিল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সুন্দলপুর এলাকার ফটিক বাড়ির বাগান থেকে এ মরদেহ উদ্ধার করে। এ সময় পুলিশ লাশের পাশ থেকে একটি দা, দুই জোড়া জুতা, একটি খাতা, সিগারেট ও কিছু তাস উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রনির দুই বাড়ির পরের বাড়ি হচ্ছে ফটিক বাড়ি। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ওই বাড়ির এক নারী বাগানে গেলে রনির রক্তাক্ত লাশ বাগানে পড়ে থাকতে দেখে চিৎকার করেন। স্থানীয় লোকজন এগিয়ে এসে রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে নিহতের পরিবারের সদস্যরা লাশ দেখতে গিয়ে শনাক্ত করে এটি রনির লাশ।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর বলেন, ‘বাগান থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। হত্যার কারণ এখনও জানা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।’

সারাবাংলা/এমও

চাটখিল যুবলীগ কর্মী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর