Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলালিংক ও পল্লী সঞ্চয় ব্যাংকের চুক্তি সই

সিনিয়র করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩১

ঢাকা: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক পল্লী সঞ্চয় ব্যাংকের সঙ্গে একটি চুক্তি সই করেছে। রোববার (২৪ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলালিংক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন এই অংশীদারিত্বের আওতায় দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংকটির কর্মচারীদেরকে বাংলালিংক করপোরেট সংযোগ, ডেটা সংযোগ, ওকলা স্বীকৃত দ্রুততম ফোরজি ইন্টারনেট, এসএমএস ব্রডকাস্ট ও অন্যান্য উন্নত ডিজিটাল সেবা দেবে।

বিজ্ঞাপন

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর শেখ মো. জামিনুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন। বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অসের উপস্থিতিতে ঢাকায় বাংলালিংকের কার্যালয়ে এই চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পল্লী সঞ্চয় ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর খান ইকবাল হাসান, জেনারেল ম্যানেজার দীপঙ্কর রায়, জেনারেল ম্যানেজার মো. আলাউদ্দিন, সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট মো. শাহেদ আলমগীর ও সিস্টেম অ্যানালিস্ট মো. ইয়াহিয়া তানহার।

বাংলালিংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের কমার্শিয়াল ট্রান্সফরমেশন অ্যান্ড বিটুবি মার্কেটিং ডিরেক্টর মুহাম্মদ আব্দুল হাই, হেড অফ স্ট্র্যাটেজিক বিজনেস এস এম শামসুর রহমান, হেড অফ এন্টারপ্রাইজ অপারেশন মো. আহাসান হাবিব ও করপো রেট অ্যাকাউন্ট ম্যানেজার তানভীর আহমেদ।

সারাবাংলা/ইএইচটি/এমও

পল্লী সঞ্চয় ব্যাংক বাংলালিংক

বিজ্ঞাপন
সর্বশেষ

গোলমরিচ যেভাবে দ্রুত ওজন কমায়
২০ অক্টোবর ২০২৪ ১৫:৫১

সম্পর্কিত খবর