Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নায়িকা শিমু হত্যা মামলায় ২ কৃষকসহ ৪ জনের সাক্ষ্য

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৯

ঢাকা: আলোচিত নায়িকা রাইমা ইসলাম শিমু হত্যা মামলায় দুই কৃষক শহিদ মিয়া ও মনির হোসেনসহ ৪ জনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার চতুর্থ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ শফিকুল ইসলামের আদালতে এই সাক্ষীরা সাক্ষ্য দেন। তাদের সাক্ষ্য শেষে আদালত আগামী ২ নভেম্বর সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেছেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারি রনি মজুমদার এ তথ্য জানান।

বিজ্ঞাপন

অপর দুই সাক্ষীরা হলেন— ব্যবসায় জয়নাল আবেদীন, অটোচালক মনির হোসেন। চার্জশিটভুক্ত ৩৩ জন সাক্ষীর মধ্যে ১২ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।

শুনানিকালে দুই আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। মামলার আসামিরা হলেন— শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল ও এস এম ফরহাদ।

উল্লেখ্য, ২০২২ সালের ১৭ জানুয়ারি সকাল ১০টায় কেরানীগঞ্জ থেকে শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। শিমুকে হত্যার ঘটনায় তার ভাই হারুনুর রশীদ কেরানীগঞ্জ মডেল থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই দিন রাতে আসামিদের গ্রেফতার করা হয়। পরে এই দুই আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত বছর ২৯ আগস্ট মামলাটি তদন্ত করে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক শহিদুল ইসলাম দুই জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। এরপর বিচার শুরু আদেশ দেন আদালত।

সারাবাংলা/এআই/এনএস

নায়িকা রাইমা ইসলাম শিমু নায়িকা শিমু হত্যা মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর