Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌদিআরব থেকে ফিরে অজ্ঞান পার্টির কবলে প্রবাসী

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৬

ঢাকা: রাজধানীর রামপুরায় চলন্ত বাসে এক প্রবাসী অজ্ঞান পার্টির কবলে পড়েছেন। তার নাম আমিনুল ইসলাম (৫৩) বলে জানা গেছে। তিনি সৌদিআরব থেকে দেশে ফিরেছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী প্রবাসীকে হাসপাতালে নিয়ে আসা রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) তাপস ঘোষাল জানান, ওই ব্যক্তি বিমানবন্দর থেকে রাইদা পরিবহনের বাসে উঠেছিলেন। এরপর বাস যাত্রীরা রামপুরা এলাকায় আসার পর তাকে বাসের সিটে অচেতন অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে বাস থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, ওই ব্যক্তির সঙ্গে পাসপোর্ট ও একটি বড় ব্যাগ পাওয়া গেছে। এছাড়া তার মানিব্যাগ, মোবাইল পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তিনি সৌদিআরব থেকে দেশে ফিরেছেন। তার গ্রামের বাড়ি কুমিুল্লায়। বাসে করে বাড়ি ফেরার সময় চলন্ত বাসে অজ্ঞান পার্টির কবলে পড়েছেন।

এদিকে ওই বাসের যাত্রী মো. রাশেদুল ইসলাম জানান, তিনি রামপুরা ব্রিজ থেকে ওই বাসটিতে উঠেন। এর কিছুক্ষণ পর বাসের কন্ডাক্টর তার পিছনের ছিটে ভাড়া তুলতে গিয়ে ওই যাত্রীকে অচেতন অবস্থায় দেখতে পান। তখন তিনি জাতীয় সেবা ট্রিপল নাইনের (৯৯৯) মাধ্যমে থানায় খবর দেন।

সারাবাংলা/এসএসআর/এনএস

অজ্ঞানপার্টি


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর