Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাতে খাবার খেয়ে অসুস্থ, হাসপাতালে ২ বোনের মৃত্যু

ইবি করেসপন্ডেন্ট
২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪২

সীমা খাতুন, ফারিয়া খাতুন (ছবি- বাঁ দিক থেকে)

সিংড়া (নাটোর): নাটোরের সিংড়ায় বাড়িতে রাতের খাবার খেয়ে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে একজন স্থানীয় হাসপাতালে অপরজন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে মারা যান।

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের মালকুড় গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন বলেন, মালেশিয়া প্রবাসী মো. নাজিম উদ্দিনের দুই মেয়ে রাতে ভাত ও টাকি মাছের ভর্তা দিয়ে খাবার খান। খাওয়া-দাওয়া শেষে দুই বোন শুয়েছিলেন। হঠাৎ দুইজনই বমি করতে থাকেন।

তাৎক্ষণিক তাদেরকে নন্দীগ্রাম হাসপাতালে ভর্তি করলে রাত দেড়টার দিকে বড় মেয়ে মোছা. সীমা খাতুন (১৫) মারা যান। ছোট মেয়ে ফারিয়া খাতুনের (১০) অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে তিনিও মারা যান।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে রান্না করা খাবার খোলা জায়গায় থাকায় টিকটিকি বা কোনো প্রাণীর প্রসাব-পায়খানা খাবারে পড়ে বিষক্রিয়া হয়েছে।

সিংড়া থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, খাবারে বিষক্রিয়ার মাধ্যমে তাদের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ বোন মৃত্যু সিংড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর