Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২৩ ১০:২০

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কায় মোটরসাইকেলের ধাক্কায় ইমন খন্দোকার (৩৬) নামে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকের আরোহী ফারুক হোসেন (৩৫)।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে মান্ডা এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে ইমনকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসা ইমনের প্রতিবেশী মিঠু মিয়া জানান, তাদের বাড়ি গাইবান্ধা সদর উপজেলার পূর্ব কমলনই কুঠিপাড়া গ্রামে। ইমনের বাবার নাম তোফাজ্জল খন্দোকার। ইমন আমিন মোহাম্মদ গ্রুপের ট্রাক চালক ছিলেন। বর্তমানে মুগদার মান্ডার একটি মেসে থাকতেন।

মিঠু আরও জানান, রাতে মান্ডা গ্রীন মডেল টাউন থেকে একটি মোটরসাইকেলে ইমন ও ফারুক এবং আরেকটি মোটরসাইকেলে মিঠুসহ আরও একজন ডেমরা থানার কোনাপাড়া এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ইমনের মোটরসাইকেলটি সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ইমন ও ফারুক গুরুতর আহত হন। তাদেরকে হাসপাতালে নিয়ে আসলে ইমন মারা যান। ফারুক চিকিৎসা নিচ্ছেন। তিনি সামান্য আঘাত পেয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মুগদা এলাকা থেকে দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে ইমন নামে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত ফারুক জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

টপ নিউজ দুর্ঘটনা নিহত মান্ডা মুগদা মোটরসাইকেল রাজধানী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর