Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় বাবার হাতে মেয়ে খুন, আহত নাতনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ অক্টোবর ২০২৩ ১৩:০০

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পারিবারিক কলহের জেরে বাবার ধারাল অস্ত্রের আঘাতে মর্জিনা খাতুন (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে তার মেয়ে রেক্সোনা (১৩)।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ায় এ ঘটনা ঘটে। তালাকপ্রাপ্ত নিহত মর্জিনা ওই গ্রামের অভিযুক্ত ঘাতক আজিজুলের মেয়ে।

নিহত মর্জিনা খাতুনের মা সয়েনা খাতুন জানান, তালাকপ্রাপ্ত হওয়ার পর মেয়েকে নিয়ে মর্জিনা তাদের সঙ্গে একই বাড়িতে থাকতেন। শনিবার রাত ৮টার দিকে সমিতির ঋণের কিস্তির টাকা জমা দেওয়াকে কেন্দ্র করে মর্জিনার সঙ্গে তার বাবা আজিজুলের ঝগড়া হয়। গভীর রাতে মর্জিনা তার মেয়ে রেক্সোনাকে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় মর্জিনা ও তার মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যান আজিজুল। এরপর স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, মর্জিনাকে মৃত অবস্থায় আনা হয়েছিল। তার শরীরে ধারাল অস্ত্রের আঘাত ছিল। রেক্সোনার হাত অস্ত্রাঘাতে কেটে যাওয়ায় সেখানে সেলাই দেওয়া হয়েছে। সে এখন আশঙ্কামুক্ত।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা আছে। ঘাতক আজিজুলকে আটকের চেষ্টাসহ এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/ইআ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর