Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে ২ যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সারাবাংলা ডেস্ক
১ অক্টোবর ২০২৩ ১৭:৫৮

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে পৃথক জায়গা থেকে রবিউল ইসলাম (২০) ও সবুজ মুন্সি (২০) নামে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১ অক্টোবর) সকালে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রাম থেকে এক যুবকের ও একই উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রাম থেকে অপর যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

রবিউল উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম শেখের ছেলে এবং সবুজ সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে রবিউল রাতের কোনো এক সময় ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয়। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করেন।

অপরদিকে, সবুজ মুন্সি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে রাত ৩টার দিকে তার মা ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় গামছা পেছানো ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে সকালে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, পৃথক স্থান থেকে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর