Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁও থেকে নারীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১ অক্টোবর ২০২৩ ১৮:১২

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও নাসিরাবাদ এলাকার একটি বাসা থেকে সুমাইয়া তাসমীন সুরমা (২৪) নামে এক তরুণীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১ অক্টোবর) দুপুর দেড়টার দিকে খিলগাঁও নাসিরাবাদ টেকপাড়ার একটি টিনসেড বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ হোসেন জানান, দুপুরে সংবাদ পেয়ে নাসিরাবাদের ওই বাসা থেকে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করি। এ সময় ওই তরুণী ঘরে আড়ার সঙ্গে উড়না দিয়ে ঝুলছিল। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরও জানান, নাসিরাবাদ টেকপাড়া তাদের নিজেদের বাড়ি। বাবা মোহাম্মদ আলীর সঙ্গে থাকতেন। তার বাবা কিছুই করতেন না। মা হালিমা বেগম অনেক আগেই মারা গেছে। সকালে সুরমাকে বাসায় রেখে তার বাবা বাইরে যান। বেলা ১২টার দিকে বাসায় এসে দেখে সুরমার ঘর খোলা। ঘরের ভেতরে গিয়ে দেখে সুরমা ঘরের আড়ার সঙ্গে উড়না দিয়ে ঝুলছে। পরে পুলিশে খবর দেন।

এসআই জানান, ওই তরুণী তিতুমীর কলেজ থেকে মাস্টার্স শেষ করেছে। বর্তমানে বিদেশ যাওয়ার জন্য চেষ্টা করছিল। ছয় বছর আগে নিজে পছন্দ করে বিয়ে করেছিল। তবে সে বিয়ে বেশি দিন টেকেনি, ডিভোর্স হয়ে যায়। তবে সে কী কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা জানাতে পারে পারেনি স্বজনরা।

সারাবাংলা/এসএসআর/একে

খিলগাঁও মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর